Logo
শিরোনাম

বিশ্বকাপ ফাইনাল খেলা ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

প্রকাশিত:রবিবার ১৮ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১১৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কাতারে ফুটবল বিশ্বকাপ-২০২২ এর ফাইনাল খেলাকে কেন্দ্র করে রাজধানীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। খেলাকে কেন্দ্র করে যে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) পুলিশ ও র‍্যাবের পাশাপাশি সাদা পোশাকে কাজ করবে বিভিন্ন গোয়েন্দা ইউনিটের সদস্যরা। রবিবার (১৮ ডিসেম্বর) বিকালে র‍্যাব- পুলিশ সূত্রে এই তথ্য জানা গেছে।

সূত্র বলছে, রাজধানীতে যেসব স্পটে বড় পর্দায় খেলা দেখানো সেগুলোতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন থাকবে। সেই সঙ্গে খেলাকে কেন্দ্র করে যে কোনো ধরণের নাশকতা প্রতিরোধে কাজ করবে র‍্যাব ও বিভিন্ন গোয়েন্দা ইউনিটের সদস্যরা।

এ বিষয়ে জানতে চাইলে র‍্যাব আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, নিয়মিত টহলের পাশাপাশি খেলাকে কেন্দ্র করে বাড়তি নজরদারির জন্য বিভিন্ন স্থানে চেকপোস্ট থাকবে। সেই সঙ্গে গোয়েন্দা নরজারি বৃদ্ধি করা হয়েছে।

ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশরার (ক্রাইম) এ কে এম হাফিজ আক্তার বলেন, ইতোমধ্যে বাড়তি সতর্কমূলক ব্যবস্থা গ্রহনে ডিএমপির সব ডিসিদের নির্দেশনা দেওয়া হয়েছে। জনসমাগম হয় এমন স্থানগুলোতে পরিস্থিতি বিবেচনায় অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে।


আরও খবর