Logo
শিরোনাম

বিইউজেএস-এর ত্রি-বার্ষিক জাতীয় সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত:শনিবার ০২ জানুয়ারী 2০২1 | হালনাগাদ:বৃহস্পতিবার ০৯ নভেম্বর ২০২৩ | ১৮৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজধানীর বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদের ভিআইপি কনফারেন্স হল রুমে বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক সোসাইটি বিইউজেএস-এর ত্রি-বার্ষিক জাতীয় কাউন্সিল ২০২০ গত ৩১ ডিসেম্বর বিকেল ৩টায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক এম এ মমিন আনসারী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন মোঃ নুর ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামিমা নেওয়াজ নিশি ( নির্বাহী পরিচালক,  বাংলাদেশ ক্রেতা ও ভোক্তা অধিকার সংরক্ষণ ফাউন্ডেশন)।  প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট মোঃ হেলাল চৌধুরী।

প্রধান নির্বাচন কমিশনার মোঃ হেলাল চৌধুরী আগামী (৩) বছরের জন্য সকলের উপস্থিততে ৫১ সদস্য বিশিষ্ট জাতীয় কার্যনির্বাহী কমিটির ঘোষণা দেন। এম এ মমিন আনসারী প্রতিষ্ঠাতা ও সভাপতি,  মোঃ মিজান চৌধুরী সিনিয়র ভাইস চেয়ারম্যান  সহ ০৭ জন ভাইস চেয়ারম্যানের নাম প্রকাশ করেন। বি এম আশিক হাসান মহাসচিব ও সিনিয়র  যুগ্ম  মহাসচিব ইনজামুল জামান খান বাপ্পি সহ ০৭ জন যুগ্মসচিব। মোহাঃ শাহ আলম রেজা সাংগঠনিক ১ ও খন্দকার আছিফুর রহমান সহ ০৬ জন সাংগঠনিক সম্পাদক।

পাথর আহম্মেদ অর্থ সম্পাদক ও মোঃ আব্দুল মালেক সহ-অর্থ সম্পাদক। মোঃ জোবায়ের হোসেন খান প্রচার ও প্রকাশনা সম্পাদক,  মোঃ আমিনুর রহমান খোকন উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক।

তারেক সালমান দপ্তর সম্পাদক ও মোঃ ইউনুছ ভুইয়া সুজন সহ- দপ্তর সম্পাদক।মোঃ জয়নুল আবেদীন রোজ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক।হোসনে আরা হীরা মহিলা বিষয়ক সম্পাদক ও মোছাঃ ফাতেমা আক্তার সহ- মহিলা বিষয়ক সম্পাদক।

মোঃ শফিকুল ইসলাম সাগর সমাজকল্যাণ সম্পাদক। মুহাম্মাদ রেজাউল হোসেন সাহিত্য সম্পাদক। মোঃ শাজাহান শোভন সাংস্কৃতিক সম্পাদক। এ্যাড সরোয়ার হোসোইন লাভলু  আইন বিষয়ক সম্পাদক। মোঃ তুহিন ভুঁইয়া তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক। আশিকুর রহমান মিনার যুব ও ক্রীড়া সম্পাদক। মোঃ জাহিদ সিকদার শ্রম বিষয়ক সম্পাদক। এস এম সাইফুদ্দিন সালেহী ধর্ম বিষয়ক সম্পাদক। তরফদার মামুন ত্রাণ বিষয়ক সম্পাদক। মোঃ শফিকুল ইসলাম শেখ মানবাধিকার বিষয়ক সম্পাদক, মোঃ শফিকুল ইসলাম চৌধুরী  সহ- মানবাধিকার সম্পাদক। মোঃ সাজেদুল ইসলাম চৌধুরী শিক্ষা বিষয়ক সম্পাদক। মোঃ মুনসুর শেখ পরিবেশ বিষয়ক সম্পাদক।

নির্বাহী সদস্য খন্দকার আব্দুর রউফ তানিন, মোঃ তোফাজ্জল সিহাব, মোঃ আল আমিন খান ও আরিফুর রহমান মেহরাব।অনুষ্ঠানের  সঞ্চালনা করেন মুহাম্মদ রেজাউল হোসেন।

বিইউজেএস-এর ১১ দফা বাস্তবায়নের লক্ষ্যে উক্ত অনুষ্ঠানে দেশের বিভিন্ন জেলা -উপজেলা থেকে আগত সংগঠনের সাংবাদিকবৃন্দ উপস্থিত থেকে দাবি উত্থাপন করেন এবং সাংবাদিকদের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করেন।

 

নিউজ ট্যাগ: বিইউজেএস

আরও খবর