Logo
শিরোনাম

বিআরটিসির ‘ঈদ স্পেশাল সার্ভিস’: টিকিট পাবেন যেখানে

প্রকাশিত:রবিবার ২৪ এপ্রিল ২০২২ | হালনাগাদ:সোমবার ২৭ নভেম্বর ২০২৩ | ২২৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঈদুল ফিতর উপলক্ষে আগামী ২৬ এপ্রিল থেকে ঈদ স্পেশাল সর্ভিস’ আয়োজন করেছে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি)। বিআরটিসির অপারেশন বিভাগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এ উপলক্ষে ২২ এপ্রিল থেকে বিআরটিসির সংশ্লিষ্ট ডিপোতে অগ্রিম টিকেট বিক্রয় শুরু হয়েছে। আগামী ৬ এপ্রিল পর্যন্ত ঈদ সার্ভিসের বাস চলাচল করবে।

এ উপলক্ষে ঢাকার মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, গাবতলী, মোহাম্মদপুর, মিরপুর, যাত্রাবাড়ী, গাজীপুর ও নারায়ণগঞ্জ বাস ডিপো (চাষাড়া) থেকে বেশ কয়েকটি রুটে (ঢাকা হতে) অগ্রিম টিকিট বিক্রির ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। টিকিট বিক্রির স্থানগুলো হলো-

মতিঝিল বাস ডিপোর নিয়ন্ত্রণে: দাউদকান্দি, খুলনা, দিনাজপুর, রংপুর ও নেত্রকোনা রুটের টিকিট বিক্রি করা হবে। কল্যাণপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে: রংপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, লালমনিরহাট, গাইবান্ধা, কুষ্টিয়া, রাজশাহী, নওগাঁ, নেত্রকোনা, রানিশংকৈল, ঠাকুরগাঁও, দিনাজপুর রুটের টিকিট। গাবতলী বাস ডিপোর নিয়ন্ত্রণে: ঢাকা-আরিচা রংপুর, দিনাজপুর আরিচা ও পাটুরিয়া রুটের টিকিট। জোয়ারসাহারা বাস ডিপোর নিয়ন্ত্রণে: বিশ্বরোড-পাঁচদোনা, রংপুর, নওগাঁ, জয়পুরহাট, টাঙ্গাইল, ময়মনসিংহ ও বগুড়া রুটের টিকিট। মিরপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে: রংপুর, কুষ্টিয়া, বগুড়া, কুড়িগাম, দিনাজপুর, নওগাঁ ও ময়মনসিংহ রুটের টিকিট। মোহাম্মদপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে: রংপুর, দিনাজপুর, বগুড়া ও নওগা রুটের টিকিট। গাজীপর বাস ডিপোর নিয়ন্ত্রণে: বিশ্বরোড-পাঁচদোনা, টাঙ্গাইল, নেত্রকোনা, ময়মনসিংহ, রংপুর, দিনাজপুর, ঠাকুরগা ও কুড়িগ্রাম রুটের টিকিট। যাত্রাবাড়ি বাস ডিপোর নিয়ন্ত্রণে: ঢাকা-রংপুর রুটের টিকিট।

নারায়ণগঞ্জ বাস ডিপোর নিয়ন্ত্রণে: ঢাকা-রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁ, পঞ্চগড়, নীলফামারী, নওগাঁ, বগুড়া, গাইবান্ধা ও পাবনা রুটের টিকিট। কুমিল্লা বাস ডিপোর নিয়ন্ত্রণে: ঢাকা-রংপুর রুটের টিকিট। নরসিংদী বাস ডিপোর নিয়ন্ত্রণে: ঢাকারংপুর রুটের টিকিট। সিলেট বাস ডিপোর নিয়ন্ত্রণে: ঢাকা-রংপুর রুটের যাত্রীদের বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস’-এর টিকিট বিক্রি করা হবে। এসব ডিপো থেকে সংশ্লিষ্ট রুটের টিকিট কেনার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এ ছাড়া যাত্রীদের চলাচলের সুবিধার্থে আগামী ২৯ এপ্রিল থেকে ঢাকার বিভিন্ন ডিপো বা টার্মিনালে জরুরি সার্ভিস প্রদানের লক্ষ্যে ৫০টি বাস নিম্নলিখিত ডিপো বা স্থানে স্ট্যান্ডবাই থাকবে। সেগুলো হলো, সায়েদাবাদ বাস টার্মিনাল, মিরপুর ১২ নম্বরে মিরপুর বাস ডিপো, কল্যাণপুর বাস ডিপোর সামনে, নবিনগর, মতিঝিল বাস ডিপোর সামনে, মহাখালী বাস টার্মিনাল, জোয়ারসাহারা বাস ডিপো, মোহাম্মদপুর বাস ডিপো, গাজীপুর চৌরাস্তা, হেমায়েতপুর বাস স্ট্যান্ড এবং চন্দ্রা বাস স্ট্যান্ড। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য বিআরটিসির ওয়েবসাইট www.brtc.gov.bd এ পাওয়া যাবে।

এ ছাড়া যোগাযোগের জন্য

ম্যানেজার (অপারেশনস) মতিঝল বাস ডিপো: মোবাইল ০১৭১১৩৯১৫১৪; কল্যাণপুর বাস ডিপো: মোবাইল ০১৭১১৪৩৫২১৩; গাবতলী বাস ডিপো: মোবাইল ০১৭৮৪৫২০৯০০; জোয়ারসাহারা বাস ডিপো: মোবাইল ০১৭১১৭০৮০৮৯; মিরপুর বাস ডিপো: মোবাইল ০১৫৫২৪৪২৫৬৬; মোহাম্মদপুর বাস ডিপো: মোবাইল ০১৭১২৩৮২১৪৪; গাজীপুর বাস ডিপো: মোবাইল ০১৭৫৮৮৮০০১১; যাত্রাবাড়ি বাস ডিপো: মোবাইল ০১৯১৩৭৪১২৩৪; নারায়ণগঞ্জে বাস ডিপো: মোবাইল ০১৭১৫৬৫২৬৮৩; কুমিল্লা বাস ডিপো: মোবাইল ০১৭১৬৬৮৪১৪৪; নরসিংদী বাস ডিপো: মোবাইল ০১৫৫৩৩৪৯৫৬৭।

নিউজ ট্যাগ: ঈদুল ফিতর

আরও খবর