Logo
শিরোনাম

বগুড়ায় বাস উল্টে ২ যাত্রী নিহত

প্রকাশিত:শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৮৬৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বগুড়ার নন্দীগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে দুই নারীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১৬ জন। বৃহস্পতিবার বিকেলে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কাথম-কালিগঞ্জ সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতেরা হলেন—নন্দীগ্রাম উপজেলার রনজাই তেঘরী গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী তাহেরা খাতুন (২২) ও নাটোর জেলার সিংড়া উপজেলার হাপানিয়া গ্রামের জমসেদ আলীর মেয়ে জুথি (২২)।

স্থানীয়রা বলছে, বগুড়া থেকে একটি যাত্রীবাহী বাস নন্দীগ্রাম উপজেলার পণ্ডিতপুকুর যাচ্ছিল। বিকেল সাড়ে ৩টার দিকে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলার দলগাছা এলাকার সড়কের পার্শ্বে খাদে পরে যায়। এতে কমপক্ষে ১৮ জন যাত্রী আহত হন। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় নন্দীগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করেন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় আহত ৫ জনকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে ওই দুজনের মৃত্যু হয়।

এ বিষয়ে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ উদ্ধার করে মর্গে রাখা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।


আরও খবর