Logo
শিরোনাম

বেনাপোলে বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার

প্রকাশিত:সোমবার ২৯ নভেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ১৬৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

যশোরের বেনাপোল পোর্ট থানার দুর্গাপুর গ্রামের একটি বাড়ি থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে র‍্যাব-৬ যশোরের সদস্যরা।

শনিবার রাত ২টার দিকে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করলেও সোমবার দিবাগত রাত ১টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানান। প্রেস বিজ্ঞপ্তির র‍্যাব জানান, গোপন সংবাদে বেনাপোল পোর্ট থানার দূর্গাপুর গ্রামের বাদশা মল্লিকের পাঁচতলা বাড়ির নিচতলায় মাদক কারবারি ও অস্ত্রধারী চাঁদাবাজ সন্ত্রাসী মাদকদ্রব্য বেচাকেনার উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন সংবাদে শনিবার রাতে র‍্যাব-৬ (যশোর ক্যাম্প) এর একটি  দল সেখানে অভিযান পরিচালনা করেন। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে বাড়ির মালিক বাদশা মল্লিক কৌশলে পালিয়ে যায়।

এ সময় সেখান থেকে কালো রংয়ের পলিথিনে মোড়ানো একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটারগানসহ তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। র‍্যাব আরও জানায়, পলাতক আসামি বাদশা মল্লিকের  বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা বিজ্ঞ আদালতে বিচারধীন আছে। যার বেনাপোল পোর্ট থানার মামলা নং- ৪১, তারিখ-২৪/০৮/২০১৩, বেনাপোল পোর্ট থানার মামলা নং- ৩২, তারিখ-২৮/০৫/২০০৫,

যশোর ঝিকরগাছা থানার নং- ২৫, তারিখ-২০/০৫/২০১৭।

র‍্যাব-৬, সিপিসি-৩, যশোরের কোম্পানী কমান্ডার  লে. কমান্ডার এম নাজিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত অস্ত্র ও গুলি বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়ছে। পলাতক আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা হয়েছে। 


আরও খবর