Logo
শিরোনাম

বদলে গেলো ভারত-অস্ট্রেলিয়া টেস্টের ভেন্যু

প্রকাশিত:সোমবার ১৩ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৮৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বোর্ডার-গাভাস্কার ট্রফিতে ভারত-অস্ট্রেলিয়ার তৃতীয় টেস্ট হওয়ার কথা ছিল ধর্মশালায়। কিন্তু হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম পুরোপুরি প্রস্তুত না হওয়ায় ম্যাচটা ইন্দোরে স্থানান্তর করা হয়েছে। 

গত বছরের ফেব্রুয়ারি ভারত-শ্রীলঙ্কার দুটি টি-টোয়েন্টি আয়োজন করেছিল ধর্মশালা। তার পর কর্তৃপক্ষ আউটফিল্ডসহ নতুন ড্রেনেজ সিস্টেম বসানোর পরিকল্পনা করলে মাঠটিকে সংস্কারের মধ্য দিয়ে যেতে হয়েছে। শীত বেশি হওয়ায় মাঠে পর্যাপ্ত ঘাস না হওয়ায় বিকল্প ভাবতে হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)-কে। বিসিসিআই সোমবার বিবৃতিতে বলেছে, এই অঞ্চলে শীতের তীব্রতা বেশি থাকায় আউটফিল্ডে পর্যাপ্ত ঘাস হয়নি। যার জন্য আরও সময় প্রয়োজন।

ইন্দোরে সিরিজের তৃতীয় টেস্ট চলে গেলেও সূচি অপরিবর্তিত থাকছে। ম্যাচটি শুরু হবে ১ মার্চ। ইন্দোরের এই মাঠ এরই মধ্যে দুটি টেস্ট আয়োজন করেছে। ২০১৬ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে। তার পর ২০১৯ সালে বাংলাদেশের বিপক্ষে। তাছাড়া সম্প্রতি ভারত-নিউজিল্যান্ডের ওয়ানডেও অনুষ্ঠিত হয়েছে এই মাঠে।চলমান টেস্ট সিরিজে ভারতীয় দল ১-০ তে এগিয়ে আছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্ট শুরু হবে আগামী ১৭ ফেব্রুয়ারি।


আরও খবর