Logo
শিরোনাম

বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ড্রাইভার হেলপার নিহত

প্রকাশিত:বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ২৪৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নওগাঁ  প্রতিনিধি:

নওগাঁর মান্দায় যাত্রীবাহী বাসের সঙ্গে একটি মিনি-ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৪ জুন) সকাল সাড়ে ৭টায় উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের পঞ্চমীতলা মোড়ে। এ ঘটনায়  নিহতরা হলেন, মিনি-ট্রাকের চালক রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের টেমা গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে মাসুদ রানা (২৮) ও তার সহযোগী নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চকরশিদ গ্রামের বাবর আলী ছেলে রাসেল (২০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নাহার এগ্রো গ্রুপের একটি মিনি-ট্রাক বাড়ন্ত মুরগীর বাচ্চা নিয়ে রাজশাহী থেকে নওগাঁর দিকে যাবার সময় নওগাঁ-রাজশাহী মহাসড়কের পঞ্চমীতলা মোড়ের অদুরে পৌঁছলে নওগাঁ থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহণের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষে মিনি-ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান মিনি-ট্রাকের চালক মাসুদ রানা।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মিনি-ট্রাকের হেলপার রাসেলকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

দুর্ঘটনা কবলিত বাস ও মিনি-ট্রাক হেফাজতে নেওয়া হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।


আরও খবর