Logo
শিরোনাম

বাংলাদেশের অভ্যন্তরে ঢুকে বিএসএফের হামলা

প্রকাশিত:মঙ্গলবার ১৪ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১৫৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে ঢুকে ঘরবাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যদের বিরুদ্ধে। এ হামলায় ২ বাংলাদেশি আহত হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বিকেলে বিজিবি-৬১ তিস্তা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মীর হাসান মো. শাহরিয়ার মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১৩ ডিসেম্বর) রাতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের পকেট গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়দের দাবি, বিএসএফের সদস্যরা মাতাল ছিলেন।

সীমান্তবাসীরা জানায়, সোমবার (১৩ ডিসেম্বর) মধ্যরাতে সীমান্ত অতিক্রম করে উপজেলার পকেট গ্রামের নুরুল হক ওরফে নুরুল পরীর ছেলে আয়নাল হকের বসতবাড়িতে হামলা চালায় বিএসএফ-৪৭ ব্যাটালিয়নের ফুলবাড়ী ক্যাম্পের একটি টহল দল। এ সময় তারা বাড়ির গেট ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ করে চলে যায়।

এ খবর পেয়ে বিজিবির-৬১ ব্যাটালিয়নের সিঙ্গিমারী ক্যাম্পের টহল দল ঘটনাস্থলে উপস্থিত হলে পিছু হটে বিএসএফ সদস্যরা। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা দেওয়া হয়েছে।

বিজিবি-৬১ তিস্তা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মীর হাসান মো. শাহরিয়ার মাহমুদ এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানানো হয়েছে।

নিউজ ট্যাগ: লালমনিরহাট

আরও খবর