Logo
শিরোনাম

বাগেরহাটে ট্রাকের চাপায় নিহত-২

প্রকাশিত:মঙ্গলবার ২২ ফেব্রুয়ারী 20২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১১৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বাগেরহাটে ট্রাকের চাপায় ইঞ্জিন চালিত রিকশা চালকসহ দুইজন নিহত হয়েছেন। একই সময়ে ট্রাকের ধাক্কায় রাস্তায় থাকা অ্যাম্বুলেন্সে থাকা দুইজন আহত হয়।

বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের বাগেরহাট সদর উপজেলার বৈটপুর এলাকায় বাগেরহাটগামী একটি রিকশাকে বিপরীত দিক থেকে আসা একটি খালি ট্রাক চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে।

এতে ওই রিকশার এক যাত্রী ঘটনাস্থলে অপর একজন হাসপাতালে নেয়ার পথে মারা যায়। নিহতের মধ্যে লুৎফর সরদার (৫৫) নামের রিকশাচালকের নাম জানা গেছে। নিহত রিকশা চালক লুৎফর সরদার বাগেরহাট জেলার কচুয়া উপজেলার দোবারিয়া গ্রামের তৈয়ব সরদারের ছেলে।

এদিকে রিকশা চাপা দেওয়া ট্রাকটি রাস্তার ওপর রেখেই চালক পালিয়ে যায়। এর ফলে দুই পাশে প্রায় ঘণ্টা-ব্যাপী যানজটের সৃষ্টি হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের আধাঘণ্টার চেষ্টায় যানজটমুক্ত হয় বাগেরহাট পিরোজপুর মহাসড়ক।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার শাহজাহান সিরাজ বলেন, ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করেছি। হাসপাতালে নিয়ে যাবার পথে অপর আরেক যাত্রী মারা যায়। অন্য দিকে অ্যাম্বুলেন্সে থাকা আহত দুই  যাত্রীকে খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে।


আরও খবর