Logo
শিরোনাম

বাগেরহাট থেকে সব রুটে বাস চলাচল শুরু

প্রকাশিত:শনিবার ২২ অক্টোবর 20২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৮০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

টানা ৩৬ ঘণ্টা বন্ধ থাকার পর শনিবার (২২ অক্টোবর) বিকাল ৫টা থেকে বাগেরহাটে বাস চলাচল শুরু হয়েছে। বিকাল ৫টা থেকে বাগেরহাট কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লার ও স্থানীয় সব রুটে বাস ছেড়ে গেছে।

মহাসড়কে অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে বাগেরহাট আন্তঃজেলা বাস-মিনিবাস মালিক সমিতি ও বাগেরহাট মোটর শ্রমিক ইউনিয়ন যৌথভাবে শুক্রবার (২১ অক্টোবর) সকাল ৬টা থেকে সব ধরনের বাস চলাচল বন্ধ রাখে। ধর্মঘটের কারণে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ।

তবে বিএনপি বলছে, খুলনার সমাবেশ পণ্ড করতে ধর্মঘটের ডাক দেয় সরকার দলীয় লোকেরা।

বাগেরহাট জেলা শ্রমিক লীগের সভাপতি রেজাউর রহমান মন্টু জানান, মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচলের প্রতিবাদে মালিক শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে শুক্রবার সকাল ৬টা থেকে পরিবহন ধর্মঘটের ডাক দেওয়া হয়। খুলনায় বিএনপির সমাবেশ উপলক্ষে এই বাস ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে বলে বিএনপির পক্ষ থেকে মিথ্যাচার করা হচ্ছে। বাগেরহাটে বিএনপির সাংগঠনিক অবস্থা ভালো নয় যে ধর্মঘট দিয়ে তাদের আটকাতে হবে।

বাগেরহাট আন্তঃজেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি বলেন, প্রশাসনের আশ্বাসে আমরা ধর্মঘট প্রত্যাহার করেছি। বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ড থেকে সব রুটে গণপরিবহন চলাচল স্বাভাবিক রয়েছে।


আরও খবর