Logo
শিরোনাম

আর্সেনালকে হারিয়ে শীর্ষে ম্যান সিটি

প্রকাশিত:শুক্রবার ১৭ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৫৯৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আর্সেনাল সমর্থকদের মনটা নিশ্চয় খুব খারাপ। ম্যান সিটির সাথে শুধু তো তাদের প্রিয় দল আর্সেনাল হারেনি, তাদের একটা স্বপ্নও ধাক্কা খেয়েছে। দীর্ঘ ১৯ বছর পর যে লিগ শিরোপার স্বপ্ন দেখা শুরু করেছিল আর্সেনালের সমর্থকরা, তাদের সেই স্বপ্নে জল ছিটিয়ে দিল ম্যানচেস্টার সিটি। আর্সেনালের মাঠে গিয়ে আর্সেনালকে হারিয়ে আর্সেনালের কাছ থেকে শীর্ষ স্থান ছিনিয়ে নিয়েছে ম্যান সিটি। 

আর্সেনালের মাঠ এমিরেটস স্টেডিয়ামে দুই দলের বহুল আলোচিত লড়াইয়ে ম্যান সিটি জিতেছে ৩-১ গোলে। ম্যান সিটির হয়ে গোল তিন করেন কেভিন ডি ব্রুইনা, জ্যাক গ্রিলিশ ও আর্লিং হালান্ড। আর্সেনালের হয়ে একমাত্র গোলটা করেন বুকায়ো সাকা। আর্সেনাল সর্বশেষ ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জিতেছিল সেই ২০০৩-০৪ মৌসুমে। দীর্ঘ ১৯ বছর পর এবার আবার লিগ শিরোপার পথে হাঁটছিল আর্সেনাল। পরশুর আগে শীর্ষে ছিল তারাই। কিন্তু তাদেরকে হারিয়ে ম্যান সিটি শীর্ষস্থানটা ছিনিয়ে নিয়েছে।

অবশ্য একদিক থেকে এখনো এগিয়ে আর্সেনালই। কারণ, বর্তমানে দুই দলেরই পয়েন্ট সমান ৫১ করে। ম্যান সিটি এক নম্বরে গোল ব্যবধানে এগিয়ে থাকার সুবাদে। তবে ম্যান সিটির চেয়ে আর্সেনাল একটি ম্যাচ কম খেলেছে। ২২ ম্যাচে ম্যান সিটির পয়েন্ট ৫১। দুইয়ে নেমে যাওয়া আর্সেনালের ৫১ পয়েন্ট ২১ ম্যাচে।


আরও খবর