Logo
শিরোনাম

আর্ন্তজাতিক নারী দিবস পালন-২০২১ র‌্যালী, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

প্রকাশিত:শনিবার ১৩ মার্চ ২০২১ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ২৩৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

করোনাকালে নারী নেতৃত্ব গড়বে নতুন সমতার বিশ্ব’’ এই প্রতিপাদ্য লক্ষ্য রেখে, জাতীয় কন্যাশিশু অ্যাডভোকেসি ফোরাম ও দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ এর আয়োজনে ও কেয়ার এর সহযোগিতায় ১৬ নং খাউলিয়া ইউনিয়ন এর খেজুরবাড়িয়া গ্রামে ০৮ ই র্মাচ ২০২১ তারিখে বাল্যবিবাহ প্রতিরোধ ও আমাদের করণীয় লক্ষ্য রেখে আর্ন্তজাতিক নারী দিবস-২০২১ পালন করা হয়।



উক্ত অনুষ্ঠানের সূচনায় ১৬ নং খাউলিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান, জনাব আলমগীর হোসেন অনুষ্ঠানের শুরুতে বাল্যবিবাহ প্রতিরোধ ও আমাদের করণীয় বিষয় সকলকে সচেতন করার জন্য একটা র‌্যালী বের করেন। র‌্যালী শেষে উপস্থিত সকলকে নিজ নিজ কন্যাশিশুকে ও প্রতিবেশীদের কন্যাশিশুকে বিয়ে না দেওয়া ও শিশুবিবাহ বন্ধের জন্য অঙ্গিকার নামায় স্বাক্ষর করেন। এরপর আলোচনা সভায় ১৬ নং খাউলিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান, জনাব আলমগীর হোসেন বলেন দি হাঙ্গার প্রজেক্টের এই র্কাযক্রম এর মাধ্যমেই আমাদের গ্রাম থেকে বাল্যবিবাহ প্রতিরোধ ও বন্ধকরা সম্ভব এবং আগামী বছর আমি আমার গ্রামকে বাল্যবিবাহ মুক্ত গ্রাম হিসেবে ঘোষণা করতে চাই তাই আপনাদের আরো স্বোচ্চার ও সচেতন হতে হবে এই বাল্যবিবাহ প্রতিরোধের ক্ষেত্রে।


আলোচনা শেষে উপস্থিত নারীদের মধ্যে একটা ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়ীনী নারীদের পুরস্কৃত করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারীনেত্রী, ইয়ূথ, উজ্জিবক সহ দি হাঙ্গার প্রজেক্টের সকল সহযোগী ইউনিট, অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন কমিউনিটি ফ্যাসিলিটেটর সুমাইয়া, সুমন, মনি, নিপা, রুনা, নাইম, লিমা ও নাসরিন।

নিউজ ট্যাগ: নারী দিবস

আরও খবর

পুরুষের তুলনায় পিছিয়ে নারী

বুধবার ০৭ সেপ্টেম্বর ২০২২