Logo
শিরোনাম

আজ থেকে কক্সবাজারে আরও কড়াকড়ি লকডাউন

প্রকাশিত:মঙ্গলবার ২০ এপ্রিল ২০21 | হালনাগাদ:সোমবার ২০ নভেম্বর ২০23 | ৩৩৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ জানান, কক্সবাজারে করোনা পরিস্থিতি দিন দিন অবনতি হচ্ছে। পরিস্থিতি এখন থেকে নিয়ন্ত্রণ করা না গেলে আরও ভয়াবহ আকার ধারণ করবে

পর্যটন শহর কক্সবাজারে আজ মঙ্গলবার (২০ এপ্রিল) থেকে সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে আরও কড়াকড়ি আরোপ করা হয়েছে। সোমবার (১৯ এপ্রিল) বিকেলে অনুষ্ঠিত জেলা প্রশাসনের এক ভার্চুয়াল মিটিংয়ে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় সিদ্ধান্ত অনুযায়ী কঠোর লকডাউন বাস্তবায়নে আজ থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি মাঠে থাকবে কক্সবাজারে পৌর আওয়ামী লীগ ও পৌরসভার ১৮০ জন স্বেচ্ছাসেবক।

সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ। সভা পরিচালনা করেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি ও কন্টাক্ট ট্রেসিংয়ের প্রধান সমন্বয়ক মোহাম্মদ নজিবুল ইসলাম।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ জানান, কক্সবাজারে করোনা পরিস্থিতি দিন দিন অবনতি হচ্ছে। পরিস্থিতি এখন থেকে নিয়ন্ত্রণ করা না গেলে আরও ভয়াবহ আকার ধারণ করবে।

জেলা প্রশাসনের পক্ষ থেকে নানা উদ্যোগ নেওয়া হচ্ছে। মানুষকে করোনার ছোবল থেকে রক্ষা করতেই এ ধরনের কড়াকড়ি আরোপের বিষয়টি গুরুত্ব পাচ্ছে।


আরও খবর