Logo
শিরোনাম

৪ দিন পর মিলল নিখোঁজ পুলিশ সদস্যের মায়ের লাশ

প্রকাশিত:মঙ্গলবার ১৮ অক্টোবর ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ৭৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নিখোঁজের ৪ দিন পরে বাড়ির ট্রাংক থেকে পুলিশ সদস্যের মা নীহারিকা হালদারের (৭০) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে রামপালের ভোজপাতিয়া ইউনিয়নের বেতকাটা এলাকায় বৃদ্ধার নিজ ঘরে তালাবদ্ধ অবস্থায় ওই লাশ পুলিশ উদ্ধার হয়।

ঘটনা তদন্তে বাগেরহাট জেলা পুলিশের বিভিন্ন সংস্থা ইতোমধ্যে কার্যক্রম শুরু করেছে। রামপাল থানা পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ বাগেরহাটের মর্গে প্রেরণ করেছে।

নিহত নীহারিকা হালদার রামপালের ভোজপাতিয়া ইউনিয়নের বেতকাটা গ্রামের মৃত ক্ষিতীশ হালদারের স্ত্রী। শুক্রবার থেকে তিনি নিখোঁজ হয়। ওই দিন একই গ্রামে তার মেয়ে রাধিকার বাড়িতে বেড়াতে যান। এরপর তিনি বাড়িতে ফিরে আসেন। পরে তাকে সোমবার সন্ধ্যা ৭টায় দরজায় তালাবদ্ধ অবস্থায় ঘরের ট্রাংকের ভেতরে পাওয়া যায়।

রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন জানান, ওই বৃদ্ধার বেশকিছু গচ্ছিত টাকা রয়েছে বলে শোনা যায়। তার পুত্র বাবলু হালদার পুলিশের চাকরি করেন। আমাদের বিভিন্ন সংস্থা ইতোমধ্যে তদন্ত কার্যক্রম শুরু করেছে। আশা করি দ্রুত সময়ের মধ্যে ক্লু বের করা সম্ভব হবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কেউ অভিযোগপত্র দাখিল করেননি। কী কারণে ও কেন ওই বৃদ্ধাকে হত্যা করে তার নিজ ঘরের ট্রাংকের ভেতরে তালাবদ্ধ করে রাখে দুর্বৃত্তরা সেটিও খতিয়ে দেখছে পুলিশ।


আরও খবর