Logo
শিরোনাম

১৭ বছর পর চট্টগ্রাম দক্ষিণ জেলা আ.লীগের সম্মেলন আজ

প্রকাশিত:সোমবার ১২ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১০ নভেম্বর ২০২৩ | ৭৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দীর্ঘ ১৭ বছর পর আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের বহুল প্রত্যাশিত ত্রিবার্ষিক সম্মেলন। সোমবার (১২ ডিসেম্বর) সকাল ১০টায় নগরীর এমএ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়ামের সামনের মাঠে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধনের কথা রয়েছে।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি থাকবেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

এছাড়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আরেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক বেগম ওয়াসিকা আয়েশা খান, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সম্মেলন ঘিরে দলের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা গেছে। পুরো সম্মেলনস্থলসহ আশপাশের এলাকা ছেয়ে গেছে ব্যানার-ফেস্টুনে। অনুষ্ঠানে অংশ নিতে ইতোমধ্যে বিভিন্ন উপজেলা থেকে উল্লেখযোগ্য নেতাকর্মী এসে শহরে অবস্থান করছেন।


আরও খবর