Logo
শিরোনাম

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

প্রকাশিত:মঙ্গলবার ১৮ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১২১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাজীপুর জেলা কালীগঞ্জ উপজেলা ও মহানগরীর পূবাইল এলাকায় পৃথক দুটি ঘটনায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত দুই যুবক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে আড়িখোলা ও পূবাইল রেলওয়ে স্টেশনের অদূরে মধ্যে চুয়ারিয়াখোলা এবং তালটিয়া এলাকায় ঘটনা দুটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন রেলওয়ে পুলিশ নরসিংদী ফাঁড়ির এসআই এমাইদুল জিহাদী।

নিহত দুই যুবকের পরিচয় পাওয়া যায়নি। তবে তাদের একজনের বয়স আনুমানিক বয়স ২৫ বছর ও অন্যজনের ৩৬ বছর বলে জানায় রেলওয়ে পুলিশ।

এসআই এমাইদুল জিহাদী জানান, সকালে ঢাকা-চট্টগ্রাম-সিলেট রেলওয়ে সড়কে চট্টগ্রামগামী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের হুকে করে যাচ্ছিলেন অজ্ঞাত এক যুবক। পরে ওই সড়কের দড়িপাড়া রেলক্রসিং পার হওয়ার পর আড়িখোলা রেলওয়ে স্টেশনের অদূরে চুয়ারিয়াখোলা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তিনি ট্রেন জাম্প করলে পড়ে যান এবং কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান। এদিকে ওই রেলওয়ে সড়কে চট্টগ্রামগামী সোনার বাংলা ট্রেনের নিচে কাটা পড়ে পূবাইল স্টেশনের অদূরে তালটিয়া এলাকায় আরও এক যুবক নিহত হন। তাঁদের দুজনের কারওরই নাম পরিচয় জানা যায়নি।

এসআই আরও জানান, নিহত দুই যুবকের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। সেখান থেকে ময়নাতদন্তের পর নাম পরিচয় পাওয়া না গেলে বেওয়ারিশ হিসেবে নরসিংদী রেলওয়ে স্টেশনের পাশের কবরস্থানে দাফন করা হবে।

নিউজ ট্যাগ: ট্রেনে কাটা

আরও খবর